ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো বেছে নিল আগামী প্রজন্মের ২০ জন ক্রিকেটার। আগামী দশ বছর ক্রিকেট মাঠ মাতাবে এমন একটি তালিকা প্রকাশ করেছে ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো।

১৫-২৬ বছর বয়সী ক্রিকেটারদের নিয়ে এই তালিকা প্রকাশ করেছে তারা। এই তালিকা তৈরীর জন্য ১৫ জনের এক একটি প্যানেল তৈরি করেছে ইএসপিএন ক্রিকইনফো। প্যানেলে টম মুডি, মাইক হেসন, ছাড়াও রয়েছে বাংলাদেশের তামিম ইকবাল।

প্যানেলে যারা ছিলেন : টম মুডি, মাইক হেসন, দ্বীপ দাসগুপ্তা, হিল্টন ডিওন অ্যাকারম্যান, ইয়ান বিশপ, এআর শ্রীকান্ত, টিম উইগমোর, রাসেল আরনল্ড, পরশ মাম্ব্রে, হাসান চিমা, শ্রীনাথ বাশ্যাম, তামিম ইকবাল, অ্যাকন্ডি মোলস, জ্যারোড কিম্বার ও রবিন পিটারসন।

আগামী দশ বছর ক্রিকেট মাঠ মাতাবে এমন ২০ জনের তালিকায় বাংলাদেশ থেকে রয়েছেন যুব বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলি। তালিকায় ভারত থেকে তিনজন, ইংল্যান্ড থেকে দুইজন, আফগানিস্তান থেকে চারজন, পাকিস্তান থেকে দুইজন, অস্ট্রেলিয়া থেকে দুইজন, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কা থেকে একজন।

দেখে নিন তালিকা : শুবমান গিল (ভারত), টম ব্যান্টন (ইংল্যান্ড), নুর আহমেদ (আফগানিস্তান), নাসিম শাহ (পাকিস্তান), জশ ফিলিপ (অস্ট্রেলিয়া), রাচিন রাভিন্দ্রা (নিউজিল্যান্ড), কার্তিক তিয়াগি (ভারত), আকবর আলি (বাংলাদেশ), ওলি পোপ (ইংল্যান্ড), ইব্রাহিম জাদরান (আফগানিস্তান),

গেরাল্ড কোয়েটজে (দক্ষিণ আফ্রিকা), যশ্বভী জাইসওয়াল (ভারত), রহমানউল্লাহ গুরবাজ (আফগানিস্তান), জেডেন সিলস (ওয়েস্ট ইন্ডিজ), হায়দার আলি (পাকিস্তান), কায়েস আহমেদ (আফগানিস্তান), জেক ফ্রেসার-ম্যাকগার্ক (অস্ট্রেলিয়া), পৃথ্বী শ (ভারত), হারিস রউফ (পাকিস্তান) ও লাসিথ এম্বুলদেনিয়া (শ্রীলঙ্কা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here