'লরির কন্টেই'নারে মিলল ৩৯ ম'রদেহ! - OEBD | বিস্তারিত ভিতরে 'লরির কন্টেই'নারে মিলল ৩৯ ম'রদেহ! - OEBD | বিস্তারিত ভিতরে
BREAKING NEWS
Search

‘লরির কন্টেই’নারে মিলল ৩৯ ম’রদেহ!

140

ইংল্যান্ডের এসেক্স শহরে একটি লরিতে কন্টেইনারের ভেতর থেকে ৩৯টি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পরপরই অ্যাম্বুলেন্স ডেকেছে পুলিশ। স্থানীয় সময় বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে ইস্টার্ন এভিনিউয়ের ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি লরি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

২৫ বছর বয়সী ওই লরির চালক আয়ারল্যান্ডের উত্তরাঞ্চলের নাগরিক। তাকে হত্যাকারী সন্দেহে গ্রেফতার করেছে পুলিশ। এসেক্সের পুলিশ জানিয়েছে, লরিতে থাকা মরদেহগুলোর মধ্যে ৩৮টি প্রাপ্তবয়স্ক মানুষের। বাকি মরদেহটি অপ্রাপ্তবয়স্ক একজনের।

এসেক্স পুলিশ অফিসার অ্যান্ড্রিও মার্নিয়ার বলেন, কি ঘটেছে তা খুঁজে পেতে আমাদের অনুসন্ধান চলছে। অনেক মানুষ ট্র্যাজেডির শিকার হয়ে জীবন হারাল।

মরদেহ শানাক্ত করতে অনেক সময় লেগে যাবে বলে মন্তব্য করেছেন এই পুলিশ অফিসার। লরিটি হলিহেড হয়ে বুলগেরিয়া থেকে যুক্তরাজ্যে প্রবেশ করে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

খেলোয়াড়দের সব দাবি আমরা মেনে নেবঃ প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে বললেন পাপন,

বুধবার (২৩ অক্টোবর) দুপুর ১টার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান নাজমুল হাসান। সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর সাথে বিসিবি প্রধানের ‘গুরুত্বপূর্ণ আলোচনা’ হয়েছে। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা নিয়ে নিজের কার্যালয়ে এসে বিসিবি সভাপতি আবারো সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়ার কথা রয়েছে।প্রধানমন্ত্রীর সাথে বৈঠক শেষে বৈঠকস্থল ত্যাগ করার সময় হাসিমুখেই ছিলেন বোর্ড সভাপতি।

ক্রিকেট অঙ্গনে চলমান সংকট নিরসনে বুধবার (২৩ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠকে বসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। প্রায় দুই ঘণ্টা আলোচনা শেষে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বের হওয়া বিসিবি সভাপতি জানান, ‘খেলোয়াড়দের সব দাবি মানতে আমরা প্রস্তুত।’

গত সোমবার (২১ অক্টোবর) ‘হোম অব ক্রিকেট’ এ সংবাদ সম্মেলন ডেকে অনেকটা হুট করেই ক্রিকেটাররা ক্রিকেট বয়কটের ডাক দেন, ১১ দফা দাবির প্রেক্ষিতে। যদিও বোর্ড ক্রিকেটারদের ধর্মঘটকে ভালোভাবে নেয়নি। মঙ্গলবার (২২ অক্টোবর) সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের উপর তীব্র ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেন বিসিবি সভাপতি।

তবে খেলোয়াড়দের উপর অসন্তুষ্ট হলেও বোর্ড আলোচনার জন্য দরজা খুলে দেয়। বুধবার বিকালে খেলোয়াড়রা বোর্ডের সাথে আলোচনায় বসবেন বলে জানা গেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *