টেস্টের মাঝেই ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন আজিঙ্কা রাহান - OEBD | বিস্তারিত ভিতরে টেস্টের মাঝেই ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন আজিঙ্কা রাহান - OEBD | বিস্তারিত ভিতরে
Screenshot_1

টেস্টের মাঝেই ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন আজিঙ্কা রাহান

37

বিশাখপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে ভারত। ব্যাট হাতে দাপট দেখাচ্ছেন রোহিত-পূজারা-মায়াঙ্করা। আজ পঞ্চম দিন ম্যাচের পরিস্থিতি পুরোপুরি ভারতের অনুকূলে। ড্রয়ের সম্ভাবনা বেশি থাকলেও ভারতের জয়ের সুযোগও কম নয়। এর মাঝেই স্বাগতিকদের প্যাভিলিয়নে এল সুখবর। বাবা হয়েছেন দলের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে। গত শনিবার রাহানের স্ত্রী রাধিকা ধোপাভকর একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

এই সুখবর জানার পর ৩১ বছর বয়সী রাহানেকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তার সতীর্থরা। সোশ্যাল সাইটেও সবাই অভিনন্দন জানাচ্ছেন আজিঙ্কা-রাধিকা দম্পতিকে। এই ক্রিকেটারের সাবেক সতীর্থ হরভজন সিং টুইটারে মজা করে লিখেছেন, ‘শহরের নতুন বাবা আজিঙ্কা রাহানেকে অভিনন্দন। আশা করি মা এবং ছোট্ট রাজকন্যা ভালোই আছে। আজ্জুর (‌রাহানেকে এই নামেই ডাকেন তাঁর তীর্থরা)‌ জীবনের মজাদার পর্ব শুরু হলো।’

আজিঙ্কা আর রাধিকা কৈশোর থেকেই প্রণয়ে জড়িয়ে পড়েন। তার পরিণতি ঘটে ২০১৪ সালে। ওই বছর রাধিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন এই ক্রিকেটার। গত জুলাই মাসে এই দম্পতি জানান, রাধিকা অন্তঃসত্তা। সেসময় সোশ্যাল মিডিয়ায় সন্তান সম্ভবা রাধিকার সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন রাহানে। দীর্ঘ প্রতীক্ষার শেষে সন্তানের মুখ দেখতে পেলেন এই তারকা দম্পতি।

পেঁয়াজ নিয়ে তসলিমা নাসরিনের বিতর্কিত মন্তব্য

ভারত পেয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা জারির পর বাংলাদেশে দাম বেড়ে যায় কয়েকগুন। মিশর, তুরস্ক ও মিয়ানমার থেকে আমদানির পর কিছুটা কমতে শুরু করেছে পেয়াজের দাম। এবার পেঁয়াজ নিয়ে মন্তব্য করেছেন বিতর্কিত লেখিকা তসলিমা।

বর্তমানে ভারতে বসবাস করা এ লেখিকা তার ফেসবুক পোস্টে লেখেন- বাংলাদেশে সব রান্নায় পেঁয়াজ দেয়।

ইলিশ রাঁধুক, পাবদা রাঁধুক, ঢেঁড়স ও মুগ ডাল যাই রাঁধুক কিছুতেই বাদ নাই পেঁয়াজ। কেন দিতে হবে পেঁয়াজ সব কিছুতেই?

কড়াইয়ে তেলটা গরম হওয়ার সঙ্গে সঙ্গেই পেঁয়াজ। ধনী-দরিদ্র নারী-পুরুষ হিন্দু-মুসলিম নির্বিশেষে সবারই প্রয়োজন হয় পেঁয়াজ।

কলকাতা থেকে বাংলাদেশে বেড়াতে এসে একজন তার অভিজ্ঞতার কথা বলছিলেন। তিনি বলেন, বাংলাদেশে তো মানুষজন পেঁয়াজ রাঁধে।

পেঁয়াজ কখনও মাছ দিয়া রাঁধে, কখনও মাংস দিয়া রাঁধে, কখনও ডাল দিয়া রাঁধে, কখনও তরিতরকারি দিয়ে রাঁধে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *